1. breakingreport247@gmail.com : admin :
নোটিশ:
জরুরী স্টাফ রিপোর্টারসহ জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে 2021- ব্রেকিং রিপোর্ট ২৪ এর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন ম্যানেজার পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য বলা হলো। অভিজিৎ রায়, প্রধান সম্পাদক, ফোন: 01721469949   ইমেইল: breakingreport247@gmail.com  

চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনে সভাপ‌তি মিজান ও সম্পাদক আ‌নোয়ার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২৪৭ বার পঠিত

 

চাঁদপুর প্রতি‌নি‌ধি ।। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার দিনভর ৩৬০ জন ভােটারে মধ্যে ৩৪৭ জন ভােটার তাদের ভােটধিকার প্রয়ােগের মাধ্যমে তাদের নেতা নির্বাচিত করেন।

ভােট গণনা শেষে রাত ১টার রিটার্নিং অফিসার ও জেলা আইনজীবী সমিতির রেজিস্ট্রি অথরিটি কমিটির চেয়ারম্যান আল-আমিন হোসেন উজ্জল বিজয়ীদের নাম ঘােষণা করেন।

নির্বাচনে সভাপতি পদে আলহাজ মো. মিজানুর রহমান মৃধা ১৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আক্তার হোসেন পেয়েছেন ১৪৬ ভোট। সাধারণ সম্পাদক পদে মো আনোয়ার হোসেন গাজী ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বশির উল্লাহ খান পেয়েছেন ১৫৪ ভোট।

অন্যান্য প্রার্থীরা হলো- সহ-সভাপতি পদে মোহাম্মদ খাজা মাইনুদ্দিন ১৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজয় কুমার মজুমদার পেয়েছেন ১৪৬ ভোট। যুগ্ম সম্পাদক পদে মো. জাহাঙ্গীর আলম সজীব ১৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মজিবুর রহমান পেয়েছেন ১৪৯ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে মুহাম্মদ হাবিবুর রহমান ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ মোজাম্মেল খান পেয়েছেন ১০৩ ভোট।

কোষাধ্যক্ষ পদে মো. মজিব বেপারী ১৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান (২) পেয়েছেন ১৪০ ভোট। দপ্তর সম্পাদক পদে মো. জাকির হোসেন ১৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিল্লুর রহমান পাটোয়ারী পেয়েছেন ১৪৬ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. জয়নাল আবেদীন জনু ১৮৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গোলাম মোস্তফা পেয়েছেন ১৩৫ ভোট। আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ ইয়াসিন ১৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহাঙ্গীর হোসেন পেয়েছরন ১৪৭ ভোট। মহিলা সম্পাদিকা পদে মোছাম্মদ বিউটি আক্তার ১৭২ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বপ্না আক্তার পেয়েছেন ১৫৭ ভোট।

কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন দুইজন। তারা হলেন- নাদিম হোসেন ১৬২ ভোট ও জাহিদুল ইসলাম ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জাফর গাজী পেয়েছেন১৩২ ভোট ও সোহেল গাজী পেয়েছেন ১১১ ভোট।

জেনারেল অডিটর পদে ইসহাক পাঠান ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মির্জা মোহাম্মদ আতিকুল্লাহ লিটন পেয়েছেন ১২৭ ভোট। রানিং অডিটর পদে শিপন বাবু ১৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ মামুন হোসেন পেয়েছেন ১৪৫ ভোট।

নিয়ন্ত্রণ পরিষদের সভাপতি পদে হাবিব মুন্সী ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম মিজি পেয়েছেন ১৪৬ ভোট। নিয়ন্ত্রণ পরিষদের সম্পাদক পদে নাজমুল হোসেন ১৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুরাদ হোসেন পেয়েছেন ১৫৫ ভোট।

নিয়ন্ত্রণ পরিষদের সদস্য পদে নির্বাচিত হয়েছেন তিন জন। তারা হলেন যথাক্রম, মো. আজাদ হোসেন ১৫৫ ভোট, নাইম হোসেন ১৪০ ভোট ও জসীম উদ্দীন ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম পেয়েছেন ১৩২ ভোট ও দীপ চন্দ্র গুহ পেয়েছেন ৯৫ ভোট।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বে দায়িত্ব পালন করেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আহসান হাবীব। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব ছিলেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ আল মামুন ও রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন জেলা আইনজীবী সমিতির রেজিস্ট্রি অথরিটি কমিটির চেয়ারম্যান আল-আমিন হোসেন উজ্জল। নির্বাচনে ১৯টি পদের জন্য দুই প্যানেলের ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিং রিপোর্ট ২৪.কম
Site Customized By Rahatit.Com