1. breakingreport247@gmail.com : admin :
নোটিশ:
জরুরী স্টাফ রিপোর্টারসহ জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে 2021- ব্রেকিং রিপোর্ট ২৪ এর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন ম্যানেজার পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য বলা হলো। অভিজিৎ রায়, প্রধান সম্পাদক, ফোন: 01721469949   ইমেইল: breakingreport247@gmail.com  

কচুয়ায় বিআরটিসি বাসের চাপায় নিহত ২

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১৫৬ বার পঠিত

 

চাঁদপুর প্রতি‌নি‌ধি ।। চাঁদপুরের কচুয়ায় আবারো বিআরটিসি বাস-ট্রাক সংঘর্ষে ট্রাকের ২ হেলপার নিহত হয়েছে। ১০ জানুয়ারি সোমবার বেলা ১১টার দিকে কচুয়া-গৌরিপুর-সাচার সড়কের শিমুলতলী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বুধুন্ডা গ্রামের সেলিম মিয়ার ছেলে সজীব হোসেন (২০) ও সাচার গোপিরদিঘীর পাড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আতিক (১৫)।

ট্রাক চালক মেহেদী হাসান ব‌লেন, তারা বেলা ১১টার দিকে সাচার থেকে তেগুরিয়ার উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে শিমুলতলী এলাকায় পৌছলে ঢাকা থেকে লক্ষীপুরগামী একটি বিআরসিটি বাস তাদের ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি পাশ্ববর্তী ডোবায় পড়ে যায়। ঘটনাস্থলেই সজীব ও আতিক নিহত হয় এবং চালক মেহেদী হাসান ও ট্রাকের মালিক ফুল মিয়া গুরুতর আহত হয়।
এসময় স্থানীয় লোকজন ছুটে এসে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকতার (ওসি) মো. মহিউদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেছে তাৎক্ষণিত ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। নিহতদের উদ্ধার করা হয়েছে। তবে বাস চালককে আটক করা যায়নি।

সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন বলেন, কচুয়া-গৌরিপুর-সাচার সড়কটি খুবই ঝুঁকিপূর্ন। এ সড়কে বিআরটিসি বাস চলার যোগ্য না। আমরা চার লাইন বিশিষ্ট রাস্তা নির্মানের দাবি করছি।

এদিকে এই ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম।

উল্লেখ‌্য : গত ২৫ নভেম্বর কচুয়ার হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে বিআরটিসি বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়। ওই ঘটনায় নিহতদের তিনজনই কুমিল্লার সরকারি ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের পরীক্ষার্থী ছিলেন। তারা হলেন, উপজেলার দোয়াটি এলাকার মৃত রাজকুমারের মেয়ে ঊর্মি মজুমদার উমা (২৪), কোয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহাবুব আলম (২২) এবং নিশ্চিন্তপুরের মোনাত মিয়ার ছেলে সাদ্দাম হোসেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিং রিপোর্ট ২৪.কম
Site Customized By Rahatit.Com