1. breakingreport247@gmail.com : admin :
নোটিশ:
জরুরী স্টাফ রিপোর্টারসহ জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে 2021- ব্রেকিং রিপোর্ট ২৪ এর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন ম্যানেজার পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য বলা হলো। অভিজিৎ রায়, প্রধান সম্পাদক, ফোন: 01721469949   ইমেইল: breakingreport247@gmail.com  

দেড় বছ‌রেরও মি‌লে‌নি যাত্রীবাহী লঞ্চ থে‌কে উদ্ধার তরুনীর লা‌শের প‌রিচয়

  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২৮৩ বার পঠিত

 

চাঁদপুর প্রতি‌নি‌ধি ।। চাঁদপুর ঢাকা নৌ পথে চলাচলকারি যাত্রীবাহী লঞ্চ আব এ জমজমের ২য় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাত তরুনীর উদ্ধার হওয়া লাশের পরিচয় দীর্ঘ দেড় বছ‌রেরও মিলেনি। প‌রিচয় না মেলায় পু‌লি‌শ তদন্ত কা‌জে আগা‌তে পার‌ছে না। দীর্ঘ দেড় বছর অত‌বা‌হিত হ‌লেও তরুনীর খোঁ‌জে কেউ থানায় আ‌নে‌নি।

২০২০ সালের ২২ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১২টায় চাঁদপুর লঞ্চঘাটে আব এ জমজম লঞ্চের ইঞ্জিন গিজারদের ২৩৫নং কেবিন থেকে অজ্ঞাত তরুনীর লাশটি উদ্ধার করা হয়। এই ঘটনার খবর শুনে সেই দিন দুপুরে তৎকালীন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার ঘটনাস্হল পরিদর্শন করেন। যে কক্ষটি থেকে তরুনীর লাশ উদ্ধার করা হয় সেই কক্ষটি ছিল লঞ্চের গিজার সুজন মোল্লা, রাসেল খান ও মাসুম গাজী ব্যবহৃত কক্ষ। লঞ্চ চালানোর কারণে তারা কেবিনটি যাত্রীদের কাছে ভাড়া দিতেন।

এ ব্যাপারে চাঁদপুর নৌ পুলিশ অঞ্চ‌লের এসপি মোঃ কামরুজ্জামান বলেন, আমরা যদি এ তরুনীর পরিচয় পেতাম তাহলে মামলা তদন্তে আরো অগ্রগতি হতো। আপনাদের লেখনির মাধ্যমে যদি বিষয়টি তুলে ধরেন তাহলে হয়তো তরুনীর পরিচয় পাওয়া যেতে পারে।

চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান বলেন, তদন্ত চলছে, ত‌বে পরিচয় না পাওয়ার কারণে তদন্তে গতি পাচ্ছে না। য‌দি কোন ব‌্যক্তি এ অঞ্জাত তরনীর প‌রিচয় জে‌নে থা‌কেন তাহ‌লে চাঁদপুর নৌ থানার এ মোবাই নাম্বা‌রে 01320164540 যোহা‌যোগ করে‌বেন।

উ‌ল্লেখ‌্য, ঘটনার দিন এ লঞ্চটি দুপুর ১টায় চাঁদপুর ঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারে নি। ৬শ’ টাকার বিনিময়ে কেবিনটি যুবক ও যুবতীকে তারা ভাড়া দিয়েছিল ।চাবি না পাওয়ায় ও কেবিন বন্ধ থাকায় বিষয়টি ঘাট সুপারভাইজার বিল্পব সরকার কে অবগত করলে নৌ থানা পুলিশকে বিষয়টি জানানো হলে পুলিশ তাৎক্ষনিক আব এ জমজম লঞ্চের দ্বিতৃয়তলার স্টাফ কেবিনের তালা ভেঙ্গে অচেনা তরুনীর লাশ দেখতে পায়। তৎকালীন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার দ্রুত ঘটনাস্হলে ছুটে আসেন। তখন প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছিল তার সাথে খারাপ আচরন করা হতে পারে। পরে তরুনীর পায়জামার ফিতা গলায় পেচিয়ে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে।

সি আই ডি এবং পিবি আই ঘটনাস্হল পরিদর্শন করে হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালায়। কিন্তু দু বছর অতিবাহি হয়ে গেলেও খুন হওয়া তরুনীর পরিচয় আইন শৃঙ্গলা রক্ষাকারি বাহিনী উম্মোচন করতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিং রিপোর্ট ২৪.কম
Site Customized By Rahatit.Com