1. breakingreport247@gmail.com : admin :
নোটিশ:
জরুরী স্টাফ রিপোর্টারসহ জেলা ও উপজেলায় সাংবাদিক নিয়োগ চলছে 2021- ব্রেকিং রিপোর্ট ২৪ এর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন ম্যানেজার পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করার জন্য বলা হলো। অভিজিৎ রায়, প্রধান সম্পাদক, ফোন: 01721469949   ইমেইল: breakingreport247@gmail.com  

শাহমাহমুদপুর ইউ‌পির সা‌বেক চেয়ারম‌্যান স্বপন মাহমু‌দের বিরু‌দ্ধে মামলা

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১৮৯ বার পঠিত

চাঁদপুর প্রতি‌নি‌ধি ।। চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের দু’বারের নির্বাচিত সাবেক
ইউ‌পি চেয়ারম‌্যান স্বপন মাহমু‌দের বিরু‌দ্ধে নিকট স্বজন জামাল কাজীর ক্রয়কৃত সম্পওি দখ‌লের চেষ্টায় চাঁদপুর সদর থানায় মডেল থানায় মামলা দ‌য়ের ক‌রে‌ছে ভুক্ত‌ভোগী প‌রিবার। plllll

জানা যায় সদর উপ‌জেলার শাহ‌মোহাম্মদপুর ইউ‌নিয়‌নের বিম‌লেরগাঁও এলাকায় জামাল কাজীর ক্রয়সূএে মালিকীয় (‌দোকানসহ ) সম্পওি মাপার জন্য সার্ভেয়ার গিয়ে সীমানা নির্ধারণ করার চেষ্টা করে। এসময় কোনো কাগজ পএ ছাড়াই এবং কোনো ধরনেরo kkমালিকানা কোনো হিস্যা না থাকা সও্বেও উক্ত ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান স্বপন মাহমুদের নেতৃত্বে দু’থেকে তিন শতাধিক লোকজন নিয়ে ঘটনাস্হলে গিয়ে এলোপাথাড়ি হামলা চালিয়ে জামাল কাজীর ক্রয়কৃত সম্পওির সকল সীমানা পীলার ও ভাড়াটিয়া কতৃক পরিচালিত ফার্নিচার দোকানে হামলা চালায় এবং সম্পওিতে থাকা সম্পওির সাইনবোর্ড ভেঙ্গে ফেলে দেয়।

শুধু তাই নয়, ঘটনাস্হলে থাকা জামাল কাজীর নিকটস্বজনদের উপর এলোপাতাড়ি হামলা চালিয়ে মারাত্মক আহত করে। এক পর্যায়ে চেয়ারম‌্যানসহ তার লোকজন জ‌মি মাপ‌তে বাঁধা দেয়। তার দোকা‌নের সাইন‌বোর্ড তু লে ভে‌ঙ্গে ফেলে দেয়। এসময় বাঁধা দি‌তে গে‌লে চেয়ারম‌্যা‌নের সাথে থাকা অজ্ঞাত লোকজন জামাল খান‌কে কিল ঘু‌সি ও লা‌থি মে‌য়ে আহত ক‌রে। হামলার সময় চেয়ারম‌্যা‌নের সাথে থাকা অজ্ঞাতনামা লোকজন প্রাণে জামাল কাজী কে সম্পওির কাছে আবার আসলে মেরে ফেলার হুম‌কি দেয় । পরে নিজেদের জীবনের নিরাপত্তার স্বার্থে জামাল কাজী গংরা দ্রুত ঘটনাস্থল থেকে চলে এসে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আহতরা চিকিৎসা নেন। ঘটনাটি ঘটেছে গতকাল ১৯ জুন রোববার দুপুরে।

এদিকে সাবেক ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদের নেতৃত্বে সংঘবদ্ধ দলটি গত ২ জুন উক্ত দলটি সম্পওিতে থাকা ঘরের বিদ্যুৎ সংযোগের প্রায় দুই কয়েল তাঁরসহ মিটার ও আথিং লাইনটি রাতের আঁধারে চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ও একটি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ ঘটনার পর জামাল কাজীর ভাই মোঃ স‌ফিকুল ইসলাম বাদী হয়ে ১৯ জুন ঘটনার সদর ম‌ডেল থানায় মামলা দা‌য়ের (মামলা নং ৬৩ তা‌রিখ-১৯/৬/২০২২ইং) ক‌রেন।

উল্লেখিত বিষয়ে অনতিবিলম্বে দুষ্কৃতকারী এবং হামলা কারীদের বিচার দাবী করেছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিং রিপোর্ট ২৪.কম
Site Customized By Rahatit.Com